শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর:

কক্সবাজার সদর মডেল থানার আওতাধীন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের সাড়াশি অভিযানে সাজাপ্রাপ্ত ২ আসামী ও ৪ চোরসহ ৮ জনকে গ্রেফতার হয়েছে। ৭ আগষ্ট গভীর রাত ও দিনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ৩ বছরের সাজাপ্রাপ্ত রমজান আলী ভারুয়াখালী সওদাগর পাড়ার মৃত আবদু ছোবহানের পুত্র, একই এলাকার মৃত মোশারফ হোসেনের পুত্র দেলোয়ার হোসেন প্রকাশ দেলোয়ার। তার বিরুদ্ধে ২ বছরের সাজা পরোয়ানা ছিল। ঘোনা পাড়ার তাহের আলম ভুইয়ার পুত্র রায়হান গাজী ভুইয়া, ঈদগাঁও ইউনিয়নের দরগাহ পাড়ার নজির আহমদের পুত্র সাদ্দাম হোসেন, ছাগল চুরির অভিযোগে খুরুশকুল কাউয়ার পাড়ার মৃত রশিদ আহমদের পুত্র আল আরফাত ভুট্টো, একই এলাকার মোহাম্মদ রশিদের পুত্র আমানুল হক।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ খায়রুজ্জামান জানান, পুলিশের নিয়মিত অভিযানে এএসআই আবুল কাশেম সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ভারুয়াখালী চিংড়ি ঘের থেকে রাত আনুমানিক সাড়ে ৩টার সময় সাজাপ্রাপ্ত ২ আসামী ও নিয়মিত মামলার অপর এক আসামীকে গ্রেফতার করে।

অপরদিকে এএসআই আহসান মোর্শেদ অভিযান চালিয়ে বাসস্টেশন এলাকা থেকে সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে। এএসআই শাহজালাল অভিযান চালিয়ে খুরুশকুল কাউয়ার পাড়া থেকে ছাগল চুরি মামলায় অপর ২জনকে আটক করে।

একই দিন ঈদগাঁও বাজারে দোকান চুরির অভিযোগে স্থানীয় মেম্বারের সহযোগিতায় হামিদ ও রবিউল আলম নামের জালালাবাদের ২ চোরকে আটক করে পুলিশে সোপর্দ করে। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়া জানান পুলিশের অভিযান অব্যাহত থাকবে।